আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরি, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানা এলাকায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরি যাওয়া ২৭টি ট্যাব, একটি ৪৩ ইঞ্চি টিভি, একটি এলইডি মনিটর, একটি আইপিএস ব্যাটারি, একটি ডিভিআর মেশিন জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন– আব্দুর রহিম শিপন ওরফে সুমন (২২) ও মো. শাহিন (৩০)।

পুলিশ জানায়, গত ১১ সেপ্টেম্বর ও ১২ সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে কোতোয়ালি থানার বৌদ্ধ মন্দির এলাকার লাভলেন সরকারি ন্যাশনাল প্রাইমারি স্কুলে চুরির ঘটনা ঘটে। চোরেরা স্কুলের প্রধান শিক্ষিকার কক্ষের গ্রিল কেটে ৫৪টি পুরাতন ট্যাব, একটি ৪৩ ইঞ্চি এলইডি টিভি, একটি আইপিএস ব্যাটারি, একটি এলইডি মনিটর এবং একটি পিতলের ঘণ্টা নিয়ে যায়। এ ঘটনায় ১৫ সেপ্টেম্বর স্কুলের প্রধান শিক্ষিকা বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, স্কুলে চুরির ঘটনায় মামলা দায়েরের পর তথ্যপ্রযুক্তির সহায়তায় প্রথমে আব্দুর রহিম শিপন ওরফে সুমনকে শনাক্ত করা হয়। এরপর সোমবার দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া স্বীকারোক্তিতে ঘটনায় জড়িত মো. শাহিন নামে একজনকে গ্রেপ্তার করা হয়। তাদের দুজনকে চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ (মঙ্গলবার) আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও সংবাদ