আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২৩ ইং

কাশিমপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের কাশিমপুরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার সকাল থেকে গাজীপুর জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিট্টেট ফারজানা আক্তার লাবনী নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়েছে।

এসময় ৮ শতাধিক অবৈধ চুলার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।এছাড়াও বিপুল প‌রিমাণ অবৈধ চুলা,পাইপ,রাইজার খুলে নেয়া হয়।উক্ত অ‌ভিযানকালে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লি‌মি‌টে‌ড আশুলিয়া জোনের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম জানান,জিএম‌পি কা‌শিমপুরের ৪নং ওয়ার্ডের হাজী মার্কেট এলাকায় এর আগে প্রায় ১০ বার অবৈধ গ্যাস সংযোগ মোবাইল কোর্টের মাধ্যমে বিচ্ছিন্ন করা হয়েছে। নতুন করে আবার একটি চক্র সংযোগ দিয়েছে,এমন ‌গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৮ শতাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসময় তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির আশুলিয়া জোনের উপ-ব্যবস্হাপক আনিসুজ্জামান,উপ-ব্যবস্হাপক আব্দুল মান্নান,সাভার জোনের সহকারী ব্যবস্হাপক সাকিব বিন আব্দুল হান্নান ও সহকারী প্রকৌশলী আসোয়াত হোসেন সহ আনসার ও পুলিশ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ