আজ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ ইং

মাতৃভাষা দিবস উপলক্ষে আবুল হোসেন হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প

নিজস্ব প্রতিবেদকঃ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আশুলিয়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প করে জনসাধারনের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণের ব্যবস্থা করেছে আবুল হোসেন হাসপাতাল।

বুধবার (২১ ফেব্রুয়ারি) আশুলিয়ার পলাশবাড়ী বাতানটেক এলাকায় অবস্থিত আবুল হোসেন হাসপাতালে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চলবে এ ক্যাম্পিং ও ওষুধ বিতরণ।

এসময় চিকিৎসা সেবা প্রদান করেন, হাসপাতালের চেয়ারম্যান ও ইলিজারভ ও আর্থ্রস্কোপিক সার্জন ডাঃ মোহাম্মদ আলী, চর্ম ও যৌন ডাঃ মহিদুর রহমান খান (শুভ), মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মোঃ আহমেদুল হক তিতাস , শিশু বিশেষজ্ঞ ডাঃ মারুফ হোসেন । এছাড়াও হাসপাতালে ইমারজেন্সি মেডিকেল অফিসার গনও চিকিৎসা সেবা প্রদান করেন। এ সময় ফ্রি চিকিৎসা সেবা নিতে আসা সকলেই ডাঃ মোহাম্মদ আলীকে ধন্যবাদ জানান।

হাসপাতালের চেয়ারম্যান ডাঃ মোহাম্মদ আলী জানান, আমরা আশুলিয়া শিল্পাঞ্চলের শ্রমিকসহ গরীব অসহায় মানুষের কথা চিন্তা করে প্রত্যেক জাতীয় দিবস সহ মাঝে মধ্যেই এ ধরণের ফ্রি ক্যাম্প করে থাকি। এখন পর্যন্ত প্রায় ২০০০ গরীব, অসহায়, এতিম, ভিক্ষুক, বিধবা, অনাথ শিশু, রিকশা ও ভ্যান চালকদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ দেওয়া হয়েছে। আপনারা আমাদের জন্য দোয়া করবেন যাতে আমরা আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখতে পারি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ