আজ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ ইং

বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

রাজীব স্টাফ রিপোর্টার : ঢাকার ধামরাইয়ে জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছেন ।  এ ঘটনায় ঘাতক বড় ভাইকে আটক করেছে পুলিশ।

বুধবার (৪ অক্টোবর) সকাল ৯টার দিকে ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের কাকরান গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম ফারুক হোসেন (৪৮)। তিনি ধামরাইয়ের ভাড়ারিয়া ইউনিয়নের কাকরান গ্রামের মৃত আব্দুর রহমান কালার ছেলে। তিনি পোশাক কারখানার শ্রমিক ছিলেন। আপন বড় ভাই আটক উসমান গণি (৫০) নিহতের আপন বড় ভাই একই বাড়িতে বসবাস।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, তারা পাঁচ ভাই। এরমধ্যে মেজো ভাই ও সেজো ভাই এই দুই ভাইয়ের মধ্যে পৈতৃক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবত বিবাদ চলছিল। এ নিয়ে একাধিকবার গ্রাম্য বিচার সালিশও হয়েছে। তবে কোনো সুরাহা হয়নি। বুধবার সকালে ফারুক গোসলখানায় গোসল করতে গেলে তাদের একপর্যায়ে তর্ক বিতর্ক হয় এবং উসমান গণির হাতে  থাকা  দা দিয়ে কুপিয়ে তার ভাইকে  জখম করে। তাকে  উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। স্থানীয়রা ঘাতক বড় ভাইকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তবে এবিষয়ে মামলা পক্রিয়াধীন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ