আজ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ ইং

দুর্গাপূজা উদ্‌যাপন উপলক্ষ্যে মানিকগঞ্জ জেলা পুলিশের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার :
সম্প্রীতি সমাবেশ ও আসন্ন শারদীয় দূর্গাপূজা-২০২৩ ইং সুষ্ঠুভাবে উদযাপন উপলক্ষে আজ ১২ই অক্টোবর (বৃহস্পতিবার) দুপুর ১২ ঘটিকার সময় মানিকগঞ্জ সদর থানার কম্পাউন্ডে ও সদর থানার আয়োজনে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষার্থে সম্প্রীতি সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মাদ গোলাম আজাদ খান (পিপিএম বার), অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুজন শাহীন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নুরজাহান লাবনী, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কামরুল হাসান, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি, অধ্যাপক বাসুদেব সাহা সহ স্থানীয় চেয়ারম্যান , কাউন্সিলর ও সাংবাদিক বৃন্দ।

মতবিনিময় সভায় সঞ্চালনা ও সভাপতিত্ব করেন মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ আ: রউফ সরকার। সভায় শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে সকল বিট এলাকা থেকে আগত পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও উপস্থিত সকলের মতামত গ্রহণ করা হয়।

মতবিনিময় সভায় উপস্থিত প্রধান অতিথি পুলিশ সুপার তার বক্তব্যে বলেন,নিরাপত্তা নিশ্চিতে ও নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইন-শৃঙ্খলা রক্ষায় মানিকগঞ্জ জেলা পুলিশ সব সময় সর্তক রয়েছে। এ ছাড়া জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলার সকল সার্কেল ও থানার অফিসার ইনচার্জদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ যে কোনো পরিস্থিতি মোকাবিলায় সর্তক থাকার নির্দেশ দেওয়া হয়েছে। জেলা পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মণ্ডপ এলাকায় সর্বোচ্চ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। পাশাপাশি নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে নিরাপত্তা ব্যবস্থাপনা রাখার আহবান জানান তিনি। যানজট নিয়ন্ত্রণে জেলা শহরের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট ও একমুখী যানচলাচল ব্যবস্থা নিশ্চিত করবে জেলা পুলিশ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ