আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং

সরকারের উন্নয়ন ও গৃহীত পদক্ষেপ নিয়ে মতবিনিময় করেছেন, নুরুল ইসলাম রাজা

স্টাফ রিপোর্টার :  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারের উন্নয়ন ও গৃহীত পদক্ষেপ নিয়ে মতবিনিময় করেছেন বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগ সাংগঠনিক সম্পাদক, নুরুল ইসলাম রাজা।

(ঘিওর-দৌলতপুর ও শিবালয়) উপজেলা নিয়ে গঠিত মানিকগঞ্জ-১ আসন । ৩টি উপজেলায় ২২টি ইউনিয়নে মোট খসড়া ভোটার সংখ্যা-৪ লক্ষ ৩৯ হাজার ৮৭৮ জন । আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী গণসংযোগ শুরু করেছেন ও ইতিমধ্যে উপজেলা সদর, গ্রাম-গঞ্জে,হাট বাজারে,রাস্তাঘাটে গুরুত্বপূর্ণ স্থানে আওয়ামীলীগের দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্ভলিত ব্যানার, ফেস্টুন,পোস্টার শোভা পাচ্ছে, নির্বাচনী হাওয়া বইছে ।

এ আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন চাইবেন ও নৌকার মাঝি হতে চান দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম রাজা ।

রবিবার ( ১৫ অক্টোবর) শিবালয় উপজেলা মহাদেবপুর ইউনিয়নে সারাদিন গ্রাম-গঞ্জে,হাট বাজারে,মতবিনিময়,সভা সমাবেশে এলাকায় গণসংযোগ করেন।

তিনি দৌলতপুর উপজেলার চরকাটারী চরাঞ্চলের এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তার পিতা মো: হাবিবুর রহমান তিনি চরকাটারী সবুজ সেনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন । হাবিবুর রহমান মাস্টার চরকাটারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি দায়িত্ব পালন করেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজা বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক বন ও পবিবেশ বিষয়ক সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাবেক বন ও পবিবেশ বিষয়ক সম্পাদক ছিলেন। বর্তমানে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক,বাচামারা বিবিসি কলেজের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। গত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী নৌকা প্রতিক নিয়ে নুরুল ইসলাম রাজা বিপুল ভোটে নির্বাচিত হন । তিনি পর পর তিন বার মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ সফল উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম রাজা বলেন, আমি স্কুল জীবন থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে বুকে ধারন,লালন করে দীর্ঘদিন ছাত্রলীগ ও আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আছি । আমি মানিকগঞ্জ-১ ঘিওর-দৌলতপুর-শিবালয় এই তিন উপজেলার সাধারন মানুষ ও চরাঞ্চলের খেটে খাওয়া মানুষের সেবা করতে চাই । আমি সাধারন মানুষ ও খেটে খাওয়া মানুষের জন্য রাজনীতি করি । জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বিশ্ব নেত্রী মানবতার মা প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ঘোষিত র্স্মাট বাংলাদেশ গড়ার লক্ষে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের একজন সৈনিক হিসাবে কাজ করে যাচ্ছি ।

এদিকে শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: মহিদুজ্জামান তরিৎ বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রাজা বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের কথা জনসাধারন ও ভোটারদের মাঝে তুলে ধরে গ্রাম-গঞ্জে,হাট বাজারে,মতবিনিময়,সভা সমাবেশে এলাকায় গণসংযোগ করে যাচ্ছেন ।

মহাদেবপুর ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সদস্য মীর শাহীন এর সঞ্চালনায়, এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো: সেলিম মিয়া, মহাদেবপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো; সিদ্দিক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ এনায়েত করিম টিটু প্রমুখ।

নুরুল ইসলাম রাজা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ন্যায় নীতি আর্দশ বান সৎ, নিষ্ঠাবান হিসাবে জনসাধারনের মাঝে ছড়ি পড়েছে। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এলাকার ছেলে ও জনপ্রিয়তায় এগিয়ে থাকা নুরুল ইসলাম রাজাকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দিলে ভোটারা নৌকা প্রতীকে বিপুল ভোটে নির্বাচিত করবে। তিনি গত জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ