আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

নাশকতা ঠেকাতে শিবালয় উপজেলা আ.লীগের অবস্থান

স্টাফ রিপোর্টার : বিএনপি-জামায়াতের অবরোধের নাশকতা ঠেকাতে মানিকগঞ্জের শিবালয় উপজেলা উথলী বাস স্ট্যান্ডে অবস্থান করছে আওয়ামী লীগ নেতাকর্মীরা

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ৯টা থেকে নেতাকর্মীদের উথলী বাসস্ট্যান্ডসহ বিভিন্ন জায়গায় দেখা যায়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের সংখ্যাও বাড়ছে। যদিও সকাল ৯টা পর্যন্ত সেখানে আওয়ামী লীগ নেতাদের কাউকে দেখা যায়নি।

বর্তমানে শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু, নুর এ আলম, বন ও পরিবেশ বিষয়ে সম্পাদক, শিবালয় উপজেলা আওয়ামী লীগ, সহ সভাপতি ইসমাইল হোসেন, উথলী ইউনিয়ন আওয়ামী লীগ, সধারণ সম্পাদক সাধন চন্দ্র দাস, উথলী ইউনিয়ন আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধা, মোঃ রফিক খান, সাবেক সভাপতি  উথলী ইউনিয়ন আওয়ামী লীগ, মোঃ তুহিন সরকার বাবু, সভাপতি উথলী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ ও সর্বস্তরের নেতা কর্মীসহ উথলী বাস স্ট্যান্ডে অবস্থান করছেন।

সরকার পতনের এক দফা দাবি আদায়ে হরতাল-অবরোধের মতো কর্মসূচি পালন করে আসছে বিএনপি। রোববার (২৯ অক্টোবর) হরতাল শেষে তিন দিনের অবরোধ কর্মসূচি ঘোষণা করে দলটি। এদিকে, বিএনপি নির্বাচন বানচালে নাশকতা করতে চায় জানিয়ে আওয়ামী লীগও মাঠে থাকার ঘোষণা দিয়েছে।

অবস্থান নেওয়া নেতাকর্মীরা জানান, বিএনপি নাশকতার নামে নির্বাচন বানচাল করতে চায়। জনগণের জানমালের ক্ষতি করতে চায়। তারা দেশকে একটি অস্থিতিশীল অবস্থায় নিয়ে যেতে চায়। আমরা তাদের এই সহিংসতার বিরুদ্ধে, জনগণের জানমাল রক্ষায় শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছি। সতর্ক পাহারায় আছি।

এর আগে এক সংবাদ বিজ্ঞপ্তিতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির অবরোধ কর্মসূচির বিপরীতে আওয়ামী লীগের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়েছেন।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপি-জামায়াত হরতাল, অবরোধ ও সমাবেশের নামে যাতে নাশকতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের জানমালের ক্ষয়ক্ষতি সাধন, রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট এবং ধ্বংসাত্মক অপতৎপরতা ও কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি করতে না পারে সেজন্য জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী-সমর্থকদের সর্বাত্মক সতর্ক অবস্থানে থেকে প্রতিরোধ গড়ে তোলার জন্য আহ্বান জানানো যাচ্ছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ