আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং

ব্যবসায়ীকে অপহরন করে মারধর ও ছিনতাইয়ের অভিযোগ

মোঃ আনোয়র হোসেন,মানিকগঞ্জ প্রতিনিধি:

০৭ নভেম্বর মানিকগঞ্জের ঘিওর সদর, উপজেলার ইমান আলী নামের এক হার্ডওয়্যার ব্যবসায়ীকে অপহরন করে টাকা ছিনতাই ও মারধরের অভিযোগ উঠেছে। অপহরনকারী চক্রের প্রধান আসামী স্থানীয় রিপন নামের এক যুবকসহ অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে সোমবার (৬ নভেম্বর)ইমান আলীর ছেলে মিলন হোসেন অপহরনকারী চক্রের প্রধান রিপনসহ অজ্ঞাত ৩ জনকে আসামী ঘিওর থানায় মামলা করেছেন।  ভুক্তভোগী ইমান আলী ঘিওর উপজেলার সাইলকাই এলাকার হারান শেখের ছেলে। আর অভিযুক্ত রিপন একই এলাকার সাত্তার প্রধানের ছেলে।

ভুক্তভোগী পরিবার ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শুক্রবার(০৩ নভেম্বর) ঘিওর পঞ্চরোডের ভাই ভাই ইলেকট্রনিক্স টরে মালিক (হার্ডওয়্যার ব্যবসায়ী) ইমান আলী সাড়াদিন দোকান করে বিক্রির দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা নিয়ে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাসায় যাওয়ার জন্য বের হলে একটি অজ্ঞাত সিএনজি থেকে রিপনসহ আরো তিনজন তাকে জোড় করে তাদের সিএনজিতে উঠিয়ে কাপড় দিয়ে মুখ এবং রশি দিয়ে হাত পা বেধেঁ একটি নির্জন জায়গায় নিয়ে মারধর করে তারা। এ সময় ব্যবসায়ীর ব্যবহৃত মোবাইল সিম কার্ড খোলে নিয়ে যায়। মারধরের এক পর্যায়ে অজ্ঞান হলে তার কাছে থাকা টাকা নিয়ে পালিয়ে যায় অপহরনকারীরা। পরে দৌলতপুর উপজেলার পুরাতন ধামশ্বর দরবেশ শরীফ মাজারের নিকটতম স্থানে হাত, পা,মুখ বাধা অবস্থায় স্থানীয়রা তাকে দেখতে পেয়ে তাদের পরিবারকে জানায়। পরে তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বলেন,এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তদন্ত ও আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ