আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

ফরিদপুর-১ আসনে আ.লীগের সভাপতি মন্ডলির সদস্য আব্দুর রহমানের পক্ষে মনোনয়নপত্র দাখিল

পার্থ রায়, মধুখালী উপজেলা প্রতিনিধি : অদ্য বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমার শেষ দিনে দুপুর সাড়ে ১২টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি রতন কুমার বিশ্বাস ও সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকুর নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত ফরিদপুর-১ আসনের (মধুখালী- বোয়ালমারী- আলফাডাঙ্গা) প্রার্থী আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য মো. আব্দুর রহমানের পক্ষে মধুখালী সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মামনুন আহমেদ অনীক ও উপজেলা নির্বাচন অফিসার মো. মনজুরুল আলমের নিকট মনোনয়ন পত্র জমা দেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা ও ব্যাসদী রাশিদা নবী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জাহেদুন নবী মনি ও বিশিষ্ট শিল্পপতি সাদাফ জাফর অনিক, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি খন্দকার মোরশেদ রহমান লিমন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মুরাদুজ্জামান মুরাদ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমএম বাবুল আক্তার, ওহিদুজ্জামান বাবলু মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক শাহ মো. ফারুক হোসেন, প্রচার সম্পাদক মো.আতিয়ার রহমান মিয়া, দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম পাচু, সহপ্রচার সম্পাদক রেজাউল করিম তুহিন, সদস্য প্রকৌশলী নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মির্জা আক্তারুজ্জামান খোকন সহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদকগণ এবং বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এর পর দুপুর ২টায় স্বতন্ত্র প্রার্থী মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য মাহমুদা বেগম কৃক সমর্থকদের নিয়ে নিজের মনোয়নপত্র দাখিল করেন। বিকেল পৌনে ৪টায় জাতীয় পার্টি মনোনীত প্রার্থী কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক মোঃ আক্তারুজ্জামান খান তার মনোনয়ন পত্র দাখিল করেন। জাকের পার্টির আব্দুর রউফ মোল্যা মনোনয়ন পত্র দাখিল করেছেন বলে নিশ্চিত করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মনজুরুল আলম।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ