আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

আশুলিয়ায় কবির সরকার ও আরিফ মাদবরের নেতৃত্বে নৌকার প্রচারণা

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকার-১৯ আসনে নৌকার মনোনীত প্রার্থী ডাঃ এনামুর রহমানের পক্ষে প্রচারণা করেছেন আওয়ামী ও যুবলীগ নেতাকর্মীরা।
বৃহস্পতিবার বিকাল থেকে রাত ৮টা পর্যন্ত আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে এই প্রচারণা চালানো হয় ।
এসময় নৌকার মনোনীত প্রার্থী ডাঃ এনামুর রহমানের সহধর্মিণী ডাঃ লাভলী বেগমের উপস্থিতিতে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার ও আওয়ামী লীগের তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আরিফ মাদবরের নেতৃত্বে চায়ের স্টল থেকে শুরু করে পাড়া-মহল্লার পোশাক শ্রমিকসহ সর্বস্তরের মাঝে লিফলেট বিলি করাসহ নৌকা মার্কায় ভোট চান তারা।
এদিকে ইয়ারপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মোকলেছুর রহমান মোল্লা ও ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজের নেতৃত্বে নেতাকর্মীরা মিছিল নিয়ে প্রচারণাস্থলে যোগ দেন।
নেতাকর্মীরা বলেন, আমরা ডাঃ এনামের পক্ষে প্রতিদিনের ন্যায় আজও প্রচার-প্রচারণা চালানো সহ নৌকা মার্কায় ভোট চেয়ে যাচ্ছি। নির্বাচন কমিশন থেকে বেঁধে দেওয়া নির্ধারিত সময় পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে এবং আগামী ৭ই জানুয়ারী বিপুল ভোটের মাধ্যমে আমরা নৌকাকে বিজয়ী করে ঘরে ফিরবো ইনশাআল্লাহ। আসুন আমরা সকলে নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরো সুসংগঠিত করার মাধ্যমে উন্নয়নের অসম্পূর্ণ কাজকে সম্পূর্ণ করার ধারাকে অব্যাহত রাখি এবং বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত করতে নৌকা মার্কায় ভোট দিন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ