আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

শ্রমিক ভোটার, কাছে টানার চেষ্টা,নানা প্রতিশ্রুতি মন্ত্রীর

মোঃ মনির হোসেন -কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুর-১ আসনের মোট ভোটারের একটি বড় অংশ শ্রমিক ভোটার। সেই শ্রমিক ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন প্রার্থীরা। এর ধারাবাহিকতায় মঙ্গলবার দিনব্যাপী গাজীপুরের কালিয়াকৈরে বিভিন্ন শিল্প-কারখানায় নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়েছেন নৌকার প্রার্থী ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ এ্যাড. আ.ক.ম মোজাম্মেল হক। শ্রমিক ভোটার কাছে টানতে দিচ্ছেন চিকিৎসা ও আবাসন ব্যবস্থা করাসহ নানা প্রতিশ্রুতিও।
এলাকাবাসী, প্রার্থী ও তাদের সমর্থক সূত্রে জানা গেছে, রাজধানীর অদূরে অত্যান্ত গ্ররুত্বপূর্ণ আসন হচ্ছে গাজীপুর-১। গাজীপুর সিটি করপোরেশনের ১নং থেকে ১৮ নং ওয়ার্ড এবং কালিয়াকৈর উপজেলা ও কালিয়াকৈর পৌরসভা নিয়ে আসনটি। এ আসনে মোট ভোটার ৬ লাখ ৯৫ হাজার ৮৫২ জন। এদের মধ্যে একটি বড় অংশ হচ্ছে শিল্প-কারখানার শ্রমিক ভোটার। সেই শ্রমিক ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন প্রার্থীরা। এর ধারাবাহিকতায় মঙ্গলবার দিনব্যাপী গাজীপুরের কালিয়াকৈরে বিভিন্ন শিল্প-কারখানায় নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়েছেন নৌকার প্রার্থী ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এ্যাড. আ.ক. ম মোজাম্মেল হক। শ্রমিক ভোটার কাছে টানতে দিচ্ছেন চিকিৎসা ও আবাসন ব্যবস্থা করাসহ নানা প্রতিশ্রুতিও। এ সময় তাঁর সঙ্গে ছিলেন- গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক সিকদার মোশারফ হোসেন, কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের সভাপতি মোশারফ হোসেন জয়, কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তুষার,উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক হারিজ উজ্জামান খান হারিজসহ উপজেলা আওয়ামীলীগ, কালিয়াকৈর পৌর আওয়ামীলীগ, অংগ সংগঠনের নেতাকর্মী ও নৌকার সমর্থকরা। এসময় তারা শ্রমিকদের মাঝে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করেন।
এসময় নৌকার প্রার্থী ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ¦ এ্যাড. আ. ক. ম মোজাম্মেল হক বলেন, ইতিমধ্যেই শিল্প কারখানার শ্রমিকদের বেতন বৃদ্ধি করা হয়েছে। আমাদের সরকারের পরিকল্পনা আছে যে, শিল্প এলাকায় ভবিষ্যতে শ্রমিকদের সুবিধার জন্য হাসপাতাল এবং বাসস্থানের ব্যবস্থাসহ অন্যান্য সুযোগ সুবিধা সৃষ্টি করা হবে।
আগামী ৭ জানুয়ারী সবাইকে ভোট কেন্দ্রে যাওয়ার আহব্বান জানিয়ে তিনি আরো বলেন, বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন হয়েছে, যা আপনার কাছে দৃশ্যমান। আমি ভোটারের ব্যাপক সাড়া পাচ্ছি। জনগন উন্নয়নের পক্ষে, তারা আমার পাশে আছে। উন্নয়নের স্বার্থে তারা নৌকা মার্কায় ভোট দিবেন। তবে বিপুল ভোটে নৌকা জয়লাভ করবে বলেও জানান তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ