আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

মানিকগঞ্জে কারাবন্ধী হাজতির মৃত্যু

স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জ জেলা কারাগারে বন্দী সাগর হোসেন নামের ৪০ বছরের এক হাজতির মৃত্যু হয়েছে। গতকাল  বুধবার রাতে অসুস্থ অবস্থায় সাগরকে হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মৃত সাগর হোসেন মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার তালতলা এলাকার মৃত হাসেম আলীর ছেলে ছিলেন । তিনি সিঙ্গাইর থানায় নারী ও শিশু নির্যাতন মামলায় কারাগারে বন্দী ছিলেন।
জেলা কারাগার এবং হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যার পর কারাগারে থাকা অবস্থায় সাগর হোসেন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। রাত সাড়ে আটটার দিকে
চিকিৎসার জন্য তাকে কারাগার থেকে জেলা সদর হাসপাতালে পাঠানো হলে জরুরি বিভাগের চিকিৎসক মাহমুদা সুলতানা পরীক্ষা- নিরীক্ষা শেষে রাত নয়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) কাজী এ কে এম রাসেল বলেন, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ওই রোগীর (হাজতি) মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।
এ ব্যাপারে জানতে বৃহস্পতিবার সকালে কারাগারের কারারক্ষী আফজাল হোসেন বলেন, হাসপাতালের মর্গে মৃত হাজতির ময়নাতদন্ত করা হচ্ছে। স্বজনদের খবর দেওয়া হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ