আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া, নেতাকর্মীদের আদালতে হাজিরা

আবুল বাসার আব্বাসী,  মানিকগঞ্জ :  মানিকগঞ্জে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া ও তোবারক বিতরণ করেছে জেলা বিএনপির নেতা কর্মীরা।
সোমবার দুপুর ১২ টার দিকে জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও দোয়া শেষে মানুষের মাঝে তোবারক বিতরণ করা হয়।
এর আগে সকালে মানিকগঞ্জে ২০২৩ ইং সালে বিএনপির কেন্দ্রঘোষিত হরতাল-অবোরধের সময় পুলিশের করা নাশকতার মামলায় জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা সহ অন্যান্য নেতাকর্মীরা আদালত প্রাঙ্গনে আসেন। বেলা সাড়ে ১১ টার দিকে তিনি সহ অন্যান্যরা চীপ জুডিসিয়াল ম্যাজস্ট্রেট আদালতে হাজিরা দেন। এই মামলায় বর্তমানে তিনি জামিনে আছেন।
এসময় জেলা বিএনপি ও   অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা আদালত প্রাঙ্গনে এসে জরো হয়।
এরপর পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহম্মেদ যাদুর উত্তর সেওতার নিজ বাড়িতে অসুস্থ মাকে দেখতে যান  ও শারিরিক খোজ খবর নেন।  এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহম্মেদ যাদু, জেলা বিএনপির সহ সভাপতি এ্যাড: মোকছেদুর রহমান, এ্যাড: আজাদ হোসেন খান, আব্দুল বাতেন, যুগ্ম সম্পাদক এস এম ইকবাল হোসেন, আব্দুস সালাম বাদল, সাংগঠনিক সম্পাদক নুরতাজ আলম বাহার, দপ্তর সম্পাদক এ্যাড: আরিফ হোসেন লিটন, প্রচার সম্পাদক শামীম আল মামুন, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউদ্দিন আহম্মেদ কবির সহ যুবদল, স্বেচ্ছোসেবক দল, শ্রমিকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ