আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

বাসের ধাক্কায় শিশুসহ ভ্যান চালক নিহত

ছোটন সরদার, রাজশাহী : রাজশাহীর মোহনপুর উপজেলায় বাসের ধাক্কায় শিশুসহ ভ্যানচালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। ২০/১/২৪ রোজ শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার রাজশাহী-নওগাঁ মহাসড়কের সইপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে দুইজন নিহত হন।
নিহতরা হলেন- মোহনপুর উপজেলার রায়ঘাটী ইউনিয়নের বড়াইল গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আব্দুল্লাহ (১২) এবং একই গ্রামের ভ্যানচালক সিরাজ আলী (৫৫)।
বিষয়টি নিশ্চিত করেছে মোহনপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ হরিদাস মণ্ডল।সংবাদকর্মী ও স্থানীয়দের জানান, বড়াইল গ্রামের ভ্যানচালক সিরাজের ভ্যানে চড়ে একই এলাকার আবু তালেবের ছেলে আবদুল কুদ্দুস (৪০),তার মেয়ে নাফিসা(১৪)এবং ছেলে আবদুল্লাহ কেশরহাটের দিকে যাচ্ছিলেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কাছে পৌঁছালে রাজশাহীগামী একটি যাত্রীবাহী বাস ভ্যানে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যানচালক মারা যান। থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় স্থানীয়রা বাকিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।কর্তব্যরত চিকিৎসক শিশু আব্দুল্লাহকে মৃত বলে ঘোষনা করেন।দূর্ঘটনা- সংগটিত বাসটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পলাতক রয়েছে, এ ঘটনায় থানায় মামলা হবে। মৃতদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ