আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং

রাসিকের শিক্ষা,স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থরক্ষা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে

ছোটন সরদার রাজশাহী : রাজশাহী সিটি কর্পোরেশনের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ২২/১/২৪ রোজ সোমবার দুপুরে নগর ভবনের সরিত দত্ত গুপ্ত সভাকক্ষে রাসিকের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির সভাপতি ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমনের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতির বক্তব্যে তৌহিদুল হক সুমন বলেন, মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয়ের নেতৃত্বে, রাজশাহী  মহানগরী সারাদেশের মধ্যে সেরা শহরে পরিণত হয়েছে। স্বাস্থ্যসেবায় রাজশাহী সিটি কর্পোরেশনের উল্লেখযোগ্য সাফল্য রয়েছে। ইপিআই কার্যক্রমে পরপর ১১ বার দেশসেরা হয়েছে রাসিক। ২০টি প্রাক-প্রাথমিক স্কুলে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সন্তানদের শিক্ষা প্রদান করা হচ্ছে। সিটি কর্পোরেশনের শিক্ষা ও স্বাস্থ্যসেবার কার্যক্রম আরো গতিশীল করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হবে।
সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের সাথে সংশ্লিষ্ট এনজিওসমূহের কার্যকর ও তার বিবরণ, স্বাস্থ্য শাখা/স্বাস্থ্য ও সংক্রামক ব্যাধি নিয়ন্ত্রণ / প্রাথমিক স্বাস্থ্য কার্যক্রমের এএইচআর সম্পর্কে আলোচনা, ২০২৩-২০২৪ অর্থ বছরের বরাদ্দ, শিক্ষা কার্যক্রম প্রসঙ্গে আলোচনা করা হয়।
সভায় বক্তব্য দেন রাসিকের সাবেক প্যানেল মেয়র -১ ও  ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, সাবেক প্যানেল মেয়র-২ ও ০১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী,২৫ নং ওয়ার্ড কাউন্সিলর আলিফ আল মাহমুদ লুকেন, সংরক্ষিত ৩ আসনের কাউন্সিলর সেবুন নেসা, সংরক্ষিত ৪ আসনের কাউন্সিলর আলতাফুন নেছা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম।
সভায় রাসিকের ভেটেরিনারি
সার্জন ডা. মো. ফরহাদ উদ্দিন, শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাহবুবুর রহমান, জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজ মিশু, জন্ম ও মৃত্যু নিবন্ধন কর্মকর্তা নাজমা খাতুন সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ