আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাচনে তৃণমূলের সমর্থন নিয়ে প্রার্থী হতে চাই-রতন

এম জি রাব্বুল ইসলাম পাপ্পু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন। সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনের পর এবার উপজেলা পরিষদ নির্বাচনের কার্যক্রম শুরু করেছে ইসি। জানুয়ারির শেষ সপ্তাহে ঘোষনা হতে পারে তফসীল। এরই মধ্যে প্রথম ধাপের নির্বাচন আগামী মার্চে রমজানের আগেই নেয়ার প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ নির্বাচন কমিশন (ইসি)।
এদিকে আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে কুড়িগ্রাম সদর উপজেলায় প্রার্থীতার ঘোষনা দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সম্পাদক, কুড়িগ্রাম সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক এবং বর্তমান কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক মঞ্জুরুল ইসলাম রতন।
কুড়িগ্রাম জেলার রাজনীতিতে একজন সুপরিচিত কর্মীবান্ধব পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে সকলের নিকট পরিচিত তিনি।
পারিবারিক রাজনীতিতে বাংলাদেশ আওয়ায়ামীলীগের প্রতি নিবেদিত প্রান মঞ্জুরুল হক রতনের পিতা আলহাজ্ব জাফর আলী কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের দীর্ঘদিন জেলার সাধারন সম্পাদক এবং বর্তমান কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি। এছাড়াও রতনের পিতা আলহাজ্ব জাফর আলী বিগত ২০০৮ সালে কুড়িগ্রাম সদর আসনের সংসদ সদস্য ছিলেন এবং পরবর্তীতে কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।
এছাড়াও মঞ্জুরুল ইসলাম রতনের বড় ভাই রেদোয়ানুল হক দুলাল কুড়িগ্রাম জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক , কুড়িগ্রাম সদরের কাঁঠালবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক।
মঞ্জুরুল ইসলার রতন জানান, আমরা পারিবারিক ভাবে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং বাংলাদেশ আওয়ামী লীগ এবং বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার আদর্শের প্রতি শ্রদ্ধাশীল। আমার বাবা সারাজীবন কুড়িগ্রাম জেলা আওয়ায়ামী লীগের রাজনীতিতে সক্রিয় থেকে দলকে একটি শক্তিশালী অবস্থানে নিয়ে গেছেন। আমি ব্যক্তিগতভাবে আমার বাবার রাজনৈতিক ত্যাগ এবং সাধারন জনগনের প্রতি ভালোবাসা উপলব্ধি করে সবসময়  চেষ্টা করেছি তাদের পাশে দাঁড়ানোর। এরই ধারাবাহিকতায় আসন্ন আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার অভিপ্রায় ব্যক্ত করেছি। আমি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নিকট বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। আমি আশাকরি বাংলাদেশ আওয়ায়ামী লীগের সভাপতি এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে কুড়িগ্রাম সদর উপজেলায় আমাকে আমার বিগত দিনের রাজনৈতিক কর্মকাণ্ড পর্যালোচনা এবং পারিবারিক রাজনৈতিক ইতিহাস সম্পর্কে অবগত হয়ে কুড়িগ্রামের সাধারন জনগনের জন্য কাজ করার সুযোগ করে দিবেন।
তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন বাংলাদেশ আওয়ায়ামী লীগ কুড়িগ্রাম জেলার  তৃনমূমের জনগনের প্রত্যাশা এবং সাধারণ মানুষের আমার প্রতি যে ভালোবাসা রয়েছে, আমাকে মনোনয়ন প্রদান করলে আমি বিপুল ভোটে জয়লাভ করে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন সহযোগী হয়ে কুড়িগ্রাম সদর উপজেলাকে মডেল উপজেলায় রুপান্তরিত করতে সক্ষম হবো বলে আশা করি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ