আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

কাফাটিয়া উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া ও পুরুস্কার বিতরণ

স্টাফ  রিপোর্টার : মানিকগঞ্জের কাফাটিয়া উচ্চ বিদ্যালয়ের বাৎসরিক ক্রীড়া ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান ২০২৪ অনুষ্টিত হয়েছে।
বৃহস্পতিবার সকাল থেকে সদর উপজেলার পুটাইল ইউনিয়নের কাফাটিয় উচ্চ বিদ্যালয় মাঠে এ ক্রীড়া ও পুরুস্কার বিতরণী অনুষ্টিত  হয়েছে।
অত্র বিদ্যালয়ের  ক্রীড়া শিক্ষক বিশ্বজিৎ কুমার বিশ্বাস এর পরিচালনায় দিন ব্যাপীয়া অনুষ্টিত ক্রীড়া প্রতিযোগিতায় তিনটি গ্রুপে চল্লিশটি পর্বে মোট ১শত ৬৪ জন বিজয়ী ক্রীড়াবিদ ও মেধাবী শিক্ষার্থীদেরকে পুরস্কৃত করা হয়।  রিয়াজুল ইসলাম তিনটি বিষয়ে  প্রথম হইয়ে চ্যাম্পিয়ন পুরস্কার পায়। ৮ম শ্রেনী থেকে মেধা পুস্কারে প্রথম  পুরস্কার পায় সাংবাদিক কন্যা আরিফা আব্বাসী তিশা।
উক্ত ক্রীড়া  অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি সামসুদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে
প্রধান অতিথির বক্তব্য রাখেন, মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার লিটন ঢালি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুটাইল ইউপি চেয়ারম্যান মহিদুর রহমান মহিদ, কলাকোপা কোকিল প্যারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রায়হান উদ্দীন আহম্মেদ ও বীর মুক্তিযােদ্ধা ও কাফাটিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আছর উদ্দিন আহম্মেদ। এর আগে স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন আহম্মেদ। শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ