আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

বিনোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জ সদর উপজেলার লেমুবাড়ী বিনোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের  বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৪ ইং গত বুধবার বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্টিত হয়েছে। দিন ব্যাপিয়া  অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  মানিকগঞ্জ-২ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগ এর কোষাধ্যক্ষ দেওয়ান জাহিদ আহমেদ টুলু। এর আগে অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীনবন্ধু রায়।
বিদ্যলয় কর্তৃক আয়োজিত  উক্ত অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও আওয়ামীলীগ পুটাইল শাখার সাধারন সম্পাদক মোঃ  এনামুল হক এর সভাপতিত্বে
প্রধান অতিথি দেওয়ান জাহিদ আহমেদ টুলু সংক্ষিপ্ত বক্তব্যে  বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী  শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য অবিরাম কাজ করে যাচ্ছেন। একজন এমপির যদি সদইচ্ছা থাকে তাহলে এলাকার শিক্ষা প্রতিষ্ঠানের উন্ননয় করা কোন ব্যাপারনা। আগামী দুই হাজার ৪১ সালে  বাংলাদেশ স্মার্ট বাংলাদেশ হবে। সেই স্মার্ট বাংলাদেশ বিনীর্মাণে তিনি ব্যাপক সহযোগিতা করছেন । একটি পরিবারকে কিছু দিতে না পারলে শুধুু মুখে মুখে স্মার্ট বললে তা ফলপ্রসু হবেনা।
তিনি আরো বলেন, জীবনে প্রতিটি মানুষের লক্ষ থাকতে হবে। স্বপ্ন হবে আকাশ ছোয়া। টাকা পয়সাই বড় ব্যাপার নয়। স্বপ্ন যদি বড় হয় তাহলে কেউ তাকে থামায়ে রাখতে পারবেনা।
মোঃ জামাল উদ্দিন মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন,প্রধান বক্তা সিংগাইর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ সায়েদুল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুটাইল ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মহিদুর রহমান মহিদ,সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল মোল্লা, এসকে রায় দুলাল, হযরত আলী মল্লিক, বীর মুক্তিযোদ্ধা এমএ হোসেন,সাবেক প্রধান শিক্ষক অরুনানন্দ ভট্র্রাচার্য্য প্রমুখ। শেষে প্রধান অতিথি বিজয়ি  শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ