আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং

সিংগাইরে জমি সংক্রান্ত বিরোধ,বড় ভাইয়ের পিটুনিতে ছোট ভাই খুন

স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জের সিংগাইরে দীর্ঘদিনের জমি সংক্রান্ত বিরোধের জেরে বড় ভাইয়ের পরিবারের লোকজনের মার পিটুনিতে ছোট ভাই কহেল উদ্দিন(৬০) খুন হয়েছেন।
আজ সোমবার (১১ মার্চ) ভোর ৬ টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়
মারা যান তিনি।
সিংগাইর থানার ওসি মো. জিয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চীত করেছেন।


নিহত কহেল উদ্দিন মুন্সী সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের মধুরচর গ্রামের মৃত ইন্তাজ উদ্দিন মুন্সীর ছেলে। তিনি পাঁচ সন্তানের জনক ছিলেন।
এলাকাবাসী ও পরিবারের লোকজনের সাথে কথা বলে জানা যায়, নিহত কহেল মুন্সী ও তার বড় ভাই ইসলাম মুন্সীর মধ্যে জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। তারি জের ধরে গত রবিবার দুপুর দেড়টার দিকে কহেল মুন্সী ও তার প্রবাস ফেরত ছেলে শাহানুর বসত বাড়ির সীমানা পরিস্কার করতে যায়। এ নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে বড় ভাই ইসলাম মুন্সী (৬৫) ,তার ছেলে হৃদয় (২৪), স্ত্রী কুলসুম (৫৫),মেয়ে রোজিনা (২৮) ও নাতনী কনক (১৮) লাঠি-সোটা নিয়ে কহেল মুন্সী ও তার ছেলে শাহানুরকে মারধর করে। সেই সঙ্গে অসুস্থ স্ত্রী সাফিয়া খাতুনকেও প্রহার করে তারা। এতে কহেল মুন্সীসহ তার পরিবারের ৩ জনই মারাত্মক আহত হন। কহেল মুন্সীকে
আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তী করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এঘটনায় অপর আহতদ্বয় সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।
নিহত কহেল মুন্সীর মেয়ে রৌশনারা বলেন, দিন-দুপুরে আমাদের পরিবারের ওপর হামলা করা হয়েছে। আমি আমার বাবার হত্যাকারীদের ফাঁসি চাই।
এ ব্যাপারে সিংগাইর থানার ওসি মো. জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। অভিযুক্তদের কাউকে পাওয়া যায়নি। তবে এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান তিনা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ