আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন এক গ্রামের ৩ জন

স্টাফ  রিপোর্টার (মানিকগঞ্জ) : ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে মানিকগঞ্জের সিংগাইরে উৎসব মুখোর পরিবেশের মধ্যদিয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ মে) সকাল আটটা থেকে ভোট গ্রহন
শুরু হয়ে একটানা বিকাল ৪ টা পর্যন্ত এ ভোট গ্রহন চলে।
এ নির্বাচনে চেয়ারম্যানসহ বিজয়ী তিন জনের বাড়ী সিংগাইরের আজিমপুর হওয়ায় গুটা গ্রাম এখন আনন্দে মাতোয়ারা।
বেসরকারিভাবে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মো.সায়েদুল ইসলাম। তিনি কাপ পিরিচ প্রতীক নিয়ে মোট ভোট পেয়েছেন-৪৭ হাজার ৯শত ৮৮ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো.আব্দুল মাজেদ খান (আনারস প্রতীক)। তিনা পেয়েছেন ৩৮ হাজার ২ শত ১৪ । ভাইস চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়েছে মো.রমিজ উদ্দিন (তালা প্রতীক) । তিনি পেয়েছেন, ৪৫ হাজার ৭ শত ৫৮ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো.আব্দুস সালাম মোল্লা (মাইক প্রতীক) ভোট পেয়েছেন ৩০ হাজার ৬শত ৮১ ভোট । মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়েছেন আনোয়ারা খাতুন।তার মার্কা ছিলো হাঁস । তিনি পেয়েছেন ৬৯ হাজার ৬শত ৮১ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আফরোজা রহমান লিপি। তিনি কলস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন,২২ হাজার ৮ শত ২৮ ভোট ।
উল্লেখ্য নির্বাচিত তিনজনের গ্রামের বাড়ী সিংগাইরের আজিমপুর।
জানাযায়,সিংগাইর উপজেলার ১১টি ইউনিয়ন ১টি পৌরসভা ১০১টি কেন্দ্রে সকাল ৮ থেকে ভোট গ্রহন শুরু হয়ে বিকেল চারটা পর্যন্ত চলে ভোট গ্রহন। ভোট গ্রহন ও গনণা শেষে বিভিন্ন কেন্দ্রের ফলাফল উপজেলা পরিষদের হলরুমে জমা দেয়া হয় । পরে সমস্ত কেন্দ্রের ফলাফল গননা করে রাত ১০ টায় উপজেলা সহকারি রির্টানিং অফিসার মো.শরিফুল ইসলাম ফলাফল ঘোষনা করেন।
নির্বাচনে পুলিশ,বিজিবি,র্যাব,আনসার গ্রাম পুলিশ সহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন ছিলো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ