আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

মানিকগঞ্জের শিবালয়,ঘিওর ও দৌলতপুর তিন উপজেলায় নির্বাচিত যারা

স্টাফ  রিপোর্টার,  মানিকগঞ্জ : ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে মানিকগঞ্জের শিবালয়,ঘিওর ও দৌলতপুর তিন উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছন যারা। এরা হলেন,শিবালয় উপজেলায় চেয়ারম্যান পবে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুর রহিম খান। তিনি দোয়াত কলম প্রতিক নিয়ে ৩২ হাজার ৫৮৬ ভোট পেয়ে বেসরকারিভাবে দ্বিতীয় বারের মত নির্বাচিত হয়েছেন।
ভাইস-চেয়ারম্যান (পুরুষ) আলী আহসান মিঠু (উড়োজাহাজ) প্রতীকে ৩৫ হাজার ৯৭৯ ও মহিলা ভাইস-চেয়ারম্যান (ফুটবল) প্রতীকে রুনা আক্তার নির্বাচিত হয়েছেন। তার প্রাপ্য ভোট ২১ হাজার ৮১৭ ভোট।
ঘিওর উপজেলা : মানিকগঞ্জের ঘিওর উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মাহাবুবুর রহমান জনি। তার নির্বাচনী প্রতীক ছিল শালিক পাখি। মাহাবুবুর রহমান জনি পেয়েছেন ২১ হাজার ৮০৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো হামিদুর রহমান মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন আট হাজার ৮৯৬ ভোট। ভাইস চেয়ারম্যান (পুরুষ)পদে তালা প্রতীকে বিজয়ী হয়েছেন আব্দুল আলিম। মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীকের নির্বাচিত হয়েছেন তানজিনা খন্দকার।
দৌলতপুর উপজেলা :মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন এস এম শফিকুল ইসলাম। তিনি পেয়েছেন ২৩ হাজার ২৫৫ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল ইসলাম রাজা পেয়েছেন ১৪ হাজার ৩৬৫ ভোট। পুরুষ ভাইস চেয়ারম্যান হয়েছেন মুহাম্মদ শামছুর রহমান শাহীন। মহিলা ভাইস চেয়ারম্যান হয়েছেন কাজী ফরিদা ইয়াসমীন
মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত তিনটি উপজেলায় একযোগে এভোট গ্রহন চলে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ