আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

মানিকগঞ্জে জেলা পরিষদের পক্ষ থেকে দুঃস্থদের ঈদ সামগ্রী ও শিক্ষার্থীদের মাঝে চেক বিতরন

আবুল বাসার আব্বাসী, স্টাফ রিপোর্টার (মানিকগঞ্জ)  :আসন্য পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে
গরীব-দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী এবং গরীব-মেধাবী শিক্ষার্থীদের মাঝে আর্থিক চেক প্রদান করেছে মানিকগঞ্জ জেলা পরিষদ।
মঙ্গলবার বেলা সাড়ে ৯টার দিকে জেলা পরিষদ চত্তর থেকে এই সকল সামগ্রী বিতরন করা হয়।
জেলা পরিষদ চেয়ারম্যান,জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ গোলাম মহীউদ্দীন অ্যাডভোকেট এর সভাপতিত্বে ও জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সুহৃদ সালেহীনের সঞ্চালনায় ঈদ সামগ্রী ও চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক রেহেনা আকতার।
প্রধান অতিথি জেলা প্রশাসক রেহেনা আকতার বলেন,
আপনাদের যে কোন প্রয়োজনে সরকার আপনাদের পাশে আছে।সেই সাথে নিজের ভাগ্য উন্নয়নের জন্যে নিজেদের ও চেষ্টা চালাতে হবে।আমরা সবাই কে নিয়েই এগিয়ে যাবো আর জেলা পরিষদের আাজকের কার্যক্রম তারই অংশ।
সভাপতির বক্তব্যে গোলাম মহীউদ্দীন বলেন,মানিকগঞ্জে মানুষের যে কোন প্রয়োজনে জেলা পরিষদ আগেও আপনাদের পাশে ছিলো ,বর্তমানেও আছে এবং আগামীতেও থাকবে ইনশাল্লাহ।মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনায় আমরা উন্নয়নের কাজ, মানবতার কাজ চালিয়ে যাবো।
আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান আবুল বাশার,সদস্য মোঃ রাজ্জাক হোসাইন প্রমুখ।এ সময় সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নাজমা আক্তার, মোঃ হায়দার আলী তারেক সহজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ।
এসময় জেলার মোট ১৭০০ দুঃস্থ ও গরীব মানুষকে প্রত্যেককে ৫ কেজি চাল,১কেজি ডাল ১টি শাড়ী অথবা লুঙ্গি প্রদান করা হয়।এসময় জেলার দরিদ্র ও মেধাবী ৭৬ জন ছাত্র-ছাত্রীকে প্রত্যেককে ৫০০০ টাকার ও ৪৩ জনকে প্রত্যেককে ৭০০০ টাকার চেক প্রদান করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ