আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

অবশেষে শাকিব খানের নায়িকা হচ্ছেন সোনাল চৌহান

বিনোদন ডেস্ক :

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে প্যান ইন্ডিয়ান সিনেমা নির্মাণের ঘোষণা দেন পরিচালক অনন্য মামুন। সিনেমার নাম ‘দরদ’। নায়িকা থাকবেন বলিউডের।

কিন্তু সেই নায়িকা কে, ওই সময় তা প্রকাশ করেননি বাংলাদেশের এই পরিচালক। আর নিয়ে দুই মাস ধরেই চলছিল নানা জল্পনা। একেক সময় একেক নায়িকার নাম শোনা গেছে। কখনো প্রাচী দেশাই, কখনো নেহা শর্মা, কখনো জেরিন খান তো কখনো শেহনাজ গিলের নাম।

চলচ্চিত্র সংশ্লিষ্ট ফেসবুকের বিভিন্ন গ্রুপে এই নায়িকাদের নাম ছড়িয়ে পড়ে। কিন্তু শাকিবের বিপরীতে আসলেই কে থাকছেন সেই খবর পাওয়া যায়নি এতদিন। এবার সব জল্পনার অবসান হলো। ‘দরদ’ সিনেমায় শাকিব খানের নায়িকা হিসেবে চূড়ান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। সম্প্রতি এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

সোনালের পক্ষ থেকে এর সত্যতা জানা না গেলেও সিনেমার তিন প্রযোজনা প্রতিষ্ঠানের অন্যতম কলকাতার এসকে মুভিজ বিষয়টি নিশ্চিত করেছে।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা বৃহস্পতিবার কলকাতা থেকে হোয়াটসঅ্যাপে বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে বলেন, ‘এ সংক্রান্ত বিষয়গুলো আমার ছেলে হিমাংশু ধানুকা দেখছে। তবে আমি জানি, সোনাল চৌহান এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। কবে হয়েছেন, এর সঠিক তারিখটি এখন মনে নেই।’

ভারতের উত্তরপ্রদেশের শাহি রাজপুত পরিবারের মেয়ে সোনাল চৌহান বলিউডের প্রায় দেড় ডজন সিনেমায় অভিনয় করেছেন। অভিনয়ের জন্য তিনি ফিল্মফেয়ারসহ বেশ কিছু পুরস্কার জিতেছেন। এসকে মুভিজ ছাড়াও যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ ও বাংলাদেশে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

এদিকে অশোক ধানুকা জানিয়েছেন, ২০ অক্টোবর ভারতের বেনারসে এই ছবির শুটিং শুরু হবে। টানা ২৫ দিন চলবে শুটিং।

অনন্য মামুন ছাড়াও যৌথভাবে ভারত থেকে আরেকজন পরিচালক সিনেমাটি পরিচালনা করবেন। তবে তার নাম জানা যায়নি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ