আজ ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

আশুলিয়ায় বন্ধ রাস্তা খুলে দেয়ার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ 

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার আশুলিয়ায় বন্ধ রাস্তা খুলে দেয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী।
শুক্রবার (১৫ ডিসেম্বর) বাদ জুমা আশুলিয়ার দুর্গাপুর উত্তর ব্যাপারীপাড়া শাখা সড়কে দীর্ঘদিনের বন্ধ রাস্তা জনগণের চলাচলের জন্য খুলে দেয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেন তারা।
স্থানীয় মোবারক হোসেনের নেতৃত্বে যথাস্থান স্থান থেকে কয়েক’শ এলাকাবাসী একটি বিক্ষোভ নিয়ে কাঠগড়া সড়ক প্রদক্ষিণ করে ইনসেপ্টা ও পিকাড কারখানার মূল ফটকের সামনে অবস্থান নেন এবং বন্ধকৃত রাস্তা খুলে দেওয়ার দাবীতে বিভিন্ন স্লোগান দেন তারা।
এলাকাবাসী অভিযোগ করে বলেন, ইনসেপ্টা ফার্মাসিটিক্যাল লিমিটেড ও পিকাড বাংলাদেশ লিমিটেডটের কর্তৃপক্ষ  আমাদের বাড়ি থেকে বের হওয়ার ব্যাপারীপাড়া জামে মসজিদ সরকারি রাস্তার উপরে বাউন্ডারি নির্মাণ করে রাস্তা  বন্ধ করে দেয়। এরফলে এ এলাকার বসবাসরত ও শ্রমিকদের এরাস্তা দিয়ে চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। শ্রমিকদেরকে আগে এই রাস্তা দিয়ে কারখানায় যেতা ১মিনিট সময় লাগতো। এখন সেখানে বাউন্ডারি নির্মাণ করে রাস্তা বন্ধ হওয়ায় অনেক দূর ঘুরে যেতে হয় বিধায় সময়ও অনেক বেশি লাগে। এতে করে একদিকে শ্রমিকদের দুর্ভোগে পড়তে হচ্ছে। অন্যদিকে এই রাস্তা দিয়ে যেতে সময় বেশি লাগায় অনেকে রুম ছেড়ে চলে গেছে। এতে করে আমাদের অনেক রুম ভাড়াটিয়া শূন্য হয়ে পড়েছে। পরে এ ঘটনায় ইউনিয়ন চেয়ারম্যানের বরাবরে অভিযোগ করেও কোন সুফল পাইনি। আমাদের একটাই দাবী বাউন্ডারি ভেঙে রাস্তা খুলে দেওয়া হোক।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ