আজ ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২৪ ইং

সাভার বাসীকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন শাহাদাৎ হোসেন খান

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দেশ-বিদেশে অবস্থানরত আশুলিয়ার সর্বস্থরের সম্মানিত নাগরিকবৃন্দ’সহ প্রিয় দেশবাসী এবং মুসলিম বিশ্বের সবাইকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন খাঁন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে এসেছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয় এমনটাই আমার প্রাণের চাওয়া।

বার্তায় তিনি আরও বলেন, সাভার উপজেলা পরিষদ ও আশুলিয়া থানা আওয়ামী লীগের পক্ষ থেকে দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তিনি আরো বলেন, আসুন দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ এবং ভালোবাসাপূর্ণ সমাজে, দেশ গঠনের জন্য রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে একযোগে কাজ করি।

জনপ্রিয় এই আওয়ামী লীগ নেতা ও ভাইস চেয়ারম্যান বলেন, আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন ও নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।

পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ,শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি। পাশাপাশি তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ তার পরিবারের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। সেই সাথে তিনি সকলকে ঈদের অগ্রীম শুভেচ্ছা ও অভিনন্দন জানান, ঈদ মোবারক!

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ